মাতালের অনুভব
- এম এ মজিদ চাকলাদার ২৭-০৪-২০২৪

দেখেছি আমি দিবস-যামী
তিলত্তোমার নৃত্য;
যেখান প্রাণ হচ্ছে বিড়ান
এসেছে করুণ মৃত্যু।


২০০৩, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।